সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ চার মাদক ব্যবসায়ী আটক

র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ চার মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও কিশোরগঞ্জের ভৈরব থেকে মোঃ পারভেজ-(২৭), উমর আলী-(৫৮), রিয়াজ উদ্দিন-(৩০) ও মোঃ ফজলু-(৩৫) নামে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।
বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেল থেকে রাত ৮ টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও কিশোরগঞ্জের ভৈরব থেকে পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করেন র‍্যাব।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বৃহস্পতিবার বেলা ৩ টা ২০ মিনিট থেকে রাত ৮ টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার বাগান বাড়ির দিল মোহাম্মদ দিলুর ছেলে পারভেজ, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর টুকের বাজার এলাকার মৃত দুধ মিয়ার ছেলে উমর আলীকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৪৪২ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ৮ হাজার টাকা উদ্ধার করে জব্দ করেন।
অপরদিকে, একই দিন পৃথক অভিযানে কিশোরগঞ্জের ভৈরব দূর্জয় মোড়ে অভিযান চালিয়ে সুনামগঞ্জের ছাতক উপজেলার চলিতারবাক গ্রামের সজল মিয়ার ছেলে রিয়াজ উদ্দিন ও কুমিল্লার মনোহরগঞ্জ থানার চিটকিয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ ফজলুকে আটক করেন। এসময় তাদের দখলে থাকা একটি প্রাইভেটকার থেকে ১৫ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ২ হাজার টাকা উদ্ধার করে জব্দ করেন।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com