সংবাদ শিরোনাম
কমলগঞ্জে ৮০০ শীতার্তদের শীতবস্ত্র দিলো হীড বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়ায় নিজের খুশি মতো অফিসের কাঠ গাছ কাটলেন পানি বিজ্ঞান প্রকৌশলী বাঞ্ছারামপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা হাওয়া ভবনের তারেক দেশ থেকে চুরি করে হাওয়া হয়ে গেছে; আহমেদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন; খোঁজ মিলছেনা সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফের স্বদেশ-সাময়িকীর পাঠ উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত কমলগঞ্জে চলন্ত ট্রেনের নিচে ঝাপ দিয়ে তরুণীর আত্মহত্যা ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাহিত্য মেলায় তিতাস-ই জীবন নাটক মঞ্চস্থ মাদকে আসক্ত হয়েই খালেদা জিয়ার পুত্র কোকো মারা গেছেন; আইনমন্ত্রী

জাতীয় কুংফু প্রতিযোগিতায় একাধিক স্বর্ণ ও রুপ্য পদক পেয়েছেন বিজয়নগরের দুই সহোদর

জাতীয় কুংফু প্রতিযোগিতায় একাধিক স্বর্ণ ও রুপ্য পদক পেয়েছেন বিজয়নগরের দুই সহোদর

Advertisements
স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতীয় তাই চি কুংফু প্রতিযোগীতায় ৫জন বিজয়ীর মধ্যে দুজন হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগরের আপন দুই ভাই-বোন। তারা একাধিক স্বর্ণ, রুপ্য ও তাম্র পদক অর্জন করেছেন।
পদক প্রাপ্তরা হলেন-মোস্তফা জামান চৌধুরী নুয়েল-(১৩) ও  নুজহাত জামান চৌধুরী-(১১)। পদকপ্রাপ্ত নুয়েল ও নুজহাত বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের চম্পকনগর মাস্টার বাড়ির বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মরহুম হামদু চৌধুরীর নাতি-নাতনি ও মোঃ কামরুজ্জামান চৌধুরী, চম্পকনগরের ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাঃ জান্নাতুল ফেরদৌস এর সন্তান।
মোস্তফা জামান চৌধুরী নুয়েল ঢাকার রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র ও নুজহাত জামান চৌধুরী একই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী।

সনদপত্র গ্রহণ করছে নুজহাত জামান চৌধুরী।

প্রতিযোগিতায় মোস্তফা জামান চৌধুরী নুয়েল ৩টি স্বর্ণ ও একটি ব্রোঞ্জ পদক লাভ করেন ও নুজহাত জামান চৌধুরী ২টি সিলভার ও ১টি ব্রোঞ্জ পদক লাভ করেন।
বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৬ টায় কক্সবাজারের পাবলিক লাইব্রেরী মাঠে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের পদক ও সনদপত্র তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।
এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, কক্সবাজার পৌরসভার সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার।
এদিকে গত ২৯ শে মার্চ সকাল ১১ টায় জাতীয় তাই চি কুংফু ২০২২ ইং এর দুইদিন ব্যাপী প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। ২৯ ও ৩০ শে মার্চ দুদিন ব্যাপী এ প্রতিযোগিতায় সারাদেশের ৬৪ জেলার মধ্যে ১৮ জেলার ২০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।
নুয়েল ও নুজহাত এর বাবা কামরুজ্জামান চৌধুরী ও মাতা জান্নাতুল ফেরদৌস সন্তানদের এ অর্জনে উচ্ছ্বাস প্রকাশ করে এ প্রতিবেদককে জানান, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সন্তানদের এ অর্জনকে জাতিরজনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। ভবিষ্যতে তারা যেন সুশিক্ষায় শিক্ষিত হয়ে পরিবার ও দেশের মানুষের কল্যাণে নিজেদের আত্মনিয়োগ করতে পারে সেজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »