সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক পথশিশুকে ইফতার করালো “স্বপ্ন আকাশ ছোয়া”

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক পথশিশুকে ইফতার করালো “স্বপ্ন আকাশ ছোয়া”

আশিকুল ইসলাম//স্টাফ রিপোর্টার,সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় “স্বপ্ন আকাশ ছোঁয়া ” সংগঠনের উদ্যোগে শতাধিক “সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে
শনিবার (১৬ এপ্রিল) শহরের উত্তর পৈরতলার নতুন মাত্রা প্রধান কার্যালয়ে ইফতার বিতরণ অনুষ্ঠানটি উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি।
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি ও সংগঠনের উপদেষ্টা আল-আমীন শাহীনের সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা স্বর্ণালী আখতারে পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সহসভাপতি ইব্রাহিম খান সাদাত, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, সমাজসেবী মো. এনামুল হক।
“স্বপ্ন আকাশ ছোঁয়া” এর ইফতার মাহফিলের প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সহসভাপতি ইব্রাহিম খান শাদাত, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু ও মো. নয়ন, এনামুল হক।
এছাড়া আরও উপস্থিত ছিলেন ওসমান গণি নয়ন, ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আজহার উদ্দিন, পরিচালক আরেফিন হোসেন হৃদয়, মো. হাকিম, ফজলে রাব্বি শামির ও মোরশেদ
প্রমূখ।
প্রতিবারের মত এবারও “স্বপ্ন আকাশ ছোঁয়া” মানবিক সংগঠনের উদ্যোগে সুবিধা বঞ্চিত উন্নয়ন শিশুদের মাঝে ইফতার ও খাবার বিতরণ করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com