সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

স্টামফোর্ডে নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. জিয়াউল হাসানের দায়িত্ব গ্রহণ

স্টামফোর্ডে নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. জিয়াউল হাসানের দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর নবনিযুক্ত ট্রেজারার হিসেবে অধ্যাপক ড. জিয়াউল হাসান দায়িত্ব গ্রহণ করেছেন। বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ট্রেজারার প্রফেসর লুৎফুর রহমানের কাছ থেকে আজ (২৩ এপ্রিল) শনিবার তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. ইউনুছ মিয়া, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিনসহ অন্যান্য কর্মকর্তারা।
এর আগে চলতি বছরের গত ৬ ফেব্রুয়ারি মহামান্য রাষ্ট্রপতির অনুমোদনক্রমে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ট্রেজারার হিসেবে ড. মো. জিয়াউল হাসানকে নিয়োগ প্রদান করা হয়। তিনি ২০০৯ সালে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর আইন বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং ১৭ মে ২০১৩ থেকে ১৯ নভেম্বর ২০১৩ সাল পর্যন্ত আইন বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সাল থেকে তিনি স্টামফোর্ডের আইন বিভাগে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন এবং ২০২১ সালে অধ্যাপক পদে উন্নীত হন। ড. মো. জিয়াউল হাসান মস্কোর পিপলস ফ্রেন্ডশিপ ইউনিভার্সিটি অব রাশিয়ায় বেশ কিছুদিন বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৫ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত রাশিয়ার বিভিন্ন প্রতিষ্ঠানে কর্তব্যরত ছিলেন।
ড. মো. জিয়াউল হাসান মস্কো পেডাগোজিক্যাল স্টেট ইউনিভার্সিটি থেকে সিভিল ল’ এর উপর প্রথম শ্রেণিতে মাস্টার্স ইন জুরিসপ্রডেন্স ডিগ্রি লাভ করেন। ২০০৫ সালে মস্কোর পিপলস ফ্রেন্ডশিপ ইউনিভার্সিটি অব রাশিয়া থেকে পিএইচ.ডি. ডিগ্রি লাভ করেন। দেশি বিদেশি বিভিন্ন জার্নালে তাঁর বেশ কিছু প্রকাশনা রয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com