সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন ২২০ পরিবার পেলেন নতুন ঘর 

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন ২২০ পরিবার পেলেন নতুন ঘর 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীন ও গৃহহীন ২২০ পরিবার পেলেন দুই শতক ভূমিসহ নতুন ঘর।
মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার ২২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে দুই শতক জায়গাসহ আধা-পাকা ঘর বরাদ্দের দলিল হস্তান্তর অনুষ্ঠানটি শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর উপহার পাওয়া ২২০ টি পরিবারের মধ্যে নাসিরনগরে ১৫০, সরাইলে ১০ ও বিজয়নগর উপজেলার ৬০ টি পরিবার রয়েছে।
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর ও ভূমি বরাদ্দের দলিল হস্তান্তর উপলক্ষে গণভবনের সাথে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক শাহগীর আলম বলেন, প্রধানমন্ত্রীর উপহার পাওয়া পরিবারের লোকজন যদি মাদক ও বাল্য বিয়ের সাথে সম্পৃক্ত হয় তাহলে তাদের বরাদ্দ বাতিল করে দেওয়া হবে। সে জন্য তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নজরদারিও নির্দেশ দেন।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফ আহমেদ, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ইউএনও এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভুইয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাবেয়া আফসার, বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী দাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহীনুর জাহান ও উপজেলা প্রকৌশলী আনিসুর রহমান।
এদিকে, নাসিরনগর প্রতিনিধি জানান, গণভবনের সাথে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রাপ্ত জেলার নাসিরনগর উপজেলার ১৫০ টি পরিবারের মধ্যে ঘর ও ভূমি বরাদ্দের দলিল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোঃ রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, নাসিরনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা।
অপরদিকে, সরাইল উপজেলা প্রতিনিধি জানান, গণভবনের সাথে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর ঈদ উপহার প্রাপ্ত জেলার সরাইল উপজেলার ১০ টি পরিবারের মধ্যে ঘর ও ভূমি বরাদ্দের দলিল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফারহানা নাসরিন, সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসলাম হোসেন, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ নোমান মিয়া, উপজেলা প্রকৌশলী মোসাঃ নিলুফা ইয়াছমিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ইসমত আলী, ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, ও সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com