সংবাদ শিরোনাম
আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী

গুজবে কান দিয়ে বিভ্রান্ত হবেন না–ওসি ফয়জুল আজিম

গুজবে কান দিয়ে বিভ্রান্ত হবেন না–ওসি ফয়জুল আজিম

বিজয়নগর প্রতিনিধি  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের  অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফয়জুল আজিম নোমান বলেছেন, উপজেলার সার্বিক আইনশৃংখলা শান্তিপূর্ন ও সুষ্টু রয়েছে। যে কোন গুজব ও অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ সর্বদা সতর্কাবস্থানে রয়েছে। অপরাধ দমনে বিজয়নগর থানা পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছেন। সম্প্রতিকালে গুজব সংক্রান্ত বিষয়ে পুলিশ খুবই সজাগ রয়েছে এবং উপজেলার বিভিন্ন স্থানে জনসচেতনতার লক্ষ্যে গুজব বিরোধী প্রচারা প্রচারণার কর্মকান্ড পুলিশ চালিয়ে যাচ্ছেন।
বুধবার (৩১ জুলাই) দিনব্যাপী উপজেলার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে উপস্থিত হয়ে জনসাধারণের সাথে সচেতনতা তৈরির লক্ষ্যে এসব কথা বলেন ওসি ফয়জুল আজিম নোমান। 
তিনি বলেন, গুজব ছড়াবেন না। আইন নিজের হাতে তুলে নেবেন না, প্রয়োজনে পুলিশের সহায়তা নিন’- এ স্লোগানে ছেলেধরা গুজব রোধে এবং গণপিটুনির বিরুদ্ধে পুলিশ গণসচেতনতায় সৃষ্টির লক্ষ্যে বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে বিজয়নগর থানার পুলিশ প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। গুজবে কান দিয়ে কেউ বিভ্রান্ত হবেন না। ছেলেধরা গুজবে কান না দিতে জনসাধারণের প্রতি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।  
থানার পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন হাট বাজার, স্কুল, কলেজ,  মাদ্রাসা এবং পাড়া মহল্লায় এ প্রচার অভিযান পরিচালনা করে যাচ্ছেন এবং জনসচেতনতার জন্য লিফলেট বিতরণ সহ মাইকিং দিয়ে সর্কতবার্তা প্রচার প্রচারণা করছেন।  বিভিন্ন স্থানে গুজব বিরোধী লিফলেট বিতরণ ও জনসচেতনতা মূলক অনুষ্ঠানও করছেন পুলিশ।

এদিকে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা ও রক্ত লাগবে’এ ধরনের বক্তব্য সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এতে কোন সন্দেহ নাই। তাই কোন এলাকায় যদি ছেলেধরা কাউকে সন্দেহ হয়। তাৎক্ষনিকভাবে স্থানীয় প্রশাসনকে অবহিত করার জন্য বলা হচ্ছে বা দ্রুত আইনি সহায়তা পেতে ফ্রি’তে ৯৯৯ এ কল করতে অনুরোধ করা হচ্ছে। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com