সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে অলি মিয়া-(৪৫) নামে হত্যা মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার (১৫ জুন) বেলা ১ টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে অভিযান চালিয়ে নরসিংদী জেলার বেলাব থানার নারায়নপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুইবারের নিবার্চিত মেম্বার ও আনসার ভিডিপি কমান্ডার আলিম হত্যা মামলার দীর্ঘদিন যাবৎ পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী অলি মিয়াকে গ্রেফতার করেন র‍্যাব। গ্রেপ্তারকৃত অলি মিয়া নরসিংদী বেলাব উপজেলার কুকুরমারা গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।
র‍্যাব জানায়, নরসিংদির বেলাব উপজেলার নারায়নপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত মেম্বার ও আনসার ভিডিপির কমান্ডার আলিম মিয়া ১৫/১৬ বছর যাবৎ তার নিজ গ্রামের রাত্রিকালীন পাহারাদার ছিলেন। এমতাবস্থায় গত ২০০৮ ইং সনের ২১শে মে রাত ৭ টায় স্থানীয় আলীপুর বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। পরের দিন ২২ মে ২০০৮ ইং তারিখ সকালে কুকুরমারা বিলে মফিজ মিয়ার শুকনা জমিতে আলিম মিয়ার মাথায় ০৩টি কাটা রক্তাক্ত জখম, গলা অর্ধেক জবাই করা, বাম কান কাটা,বাম পায়ের পাজরে জখম অবস্থায় লাশ পড়ে থাকত দেখে এলাকার লোকজন থানায় সংবাদ দেন। পরবর্তীতে নিহত আলিম মিয়ার ভাই সামছুল হক অজ্ঞাতনামা আসামী করে বেলাব থানায় মামলা করে। পরে মামলার তদন্তকারী কর্মকতা দীর্ঘ ছয় মাস পর মিজান নামের এক আসামীকে সন্দেহভাজন হিসাবে আটক করেন। আসামী মিজান বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা জবানবন্দিতে অলি, আলম, রুবেল মিলে হত্যার কথা স্বীকার করেন। পরে গত ১২/০৬/২০১৭ ইং তারিখে নরসিংদীর বিজ্ঞ অতিরিক্ত দায়রা জজ আদালত আসামী মিজান, অলি, আলম, রুবেলকে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত ও ২০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। হত্যার পর থেকে আসামী অলি পলাতক ছিলেন।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বেলাব থানায় হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com