সংবাদ শিরোনাম
বিজয়নগরে শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনায় আদালতে মামলা।। দৃষ্টান্তমূলক শাস্তি চান সহপাঠীরা কমলগঞ্জে পুবালী ব্যাংক’র এটিএম বুথের উদ্বোধন চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে বিপুল পরিমাণের মাদক ধ্বংস ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড ক্যাম্পেইন-২০২২ ও ঋণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সরাইলে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে নবীনগরে পুকুরের পানি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার অবৈধ অনুপ্রবেশ।। কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন ভারতীয় যুবক কমলগঞ্জে সামাজিক সম্প্রীতি কমিটির সভা বিজয়নগরে প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট সরাইলে প্রাণীসম্পদ উন্নয়নে ৪দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন

সরাইলে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্বারকলিপি

সরাইলে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্বারকলিপি

Advertisements

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।
বুধবার (১০ আগস্ট) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃত্বে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুলের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।
স্বারকলিপি প্রদানকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সরাইল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী স্বাক্ষরিত স্বারকলিপিতে উল্লেখ করেছেন, সরাইল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকবাল আজাদ সন্ত্রাসীদের হাতে নিহত হয়েছেন। তার হত্যা মামলায় সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ছাদেক মিয়া, উপজেলা পরিষদের ২বারে নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সরাইল সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী, ডেপুটি কমান্ডার আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন আনব আলী, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীসহ ২৯ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।
স্বারকলিপিতে আরো উল্লেখ করেছেন, গত ২৭ জুন তারিখে জাতীয় সংসদে মাননীয় মহিলা এমপি ইকবাল হত্যার বিষয়ে বলতে গিয়ে মিথ্যা বক্তব্য দিয়েছেন। কারণ ইকবালের বড় ভাই হুমায়ূন আজাদ জেলার তন্তর এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আমাদের উপর দোষ চাপিয়ে যে বক্তব্য দিয়েছেন এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রত্যাহারের দারী জানায়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ২বারে নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর, সাংগঠনিক সম্পাদক হাজী মাহফুজ আলী, উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডারবৃন্দ।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী ও ডেপুটি কমান্ডার আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন আনব আলী অভিযোগ করে বলেন, পুলিশ প্রশাসনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি এবয় অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com