সংবাদ শিরোনাম
বিজয়নগরে শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনায় আদালতে মামলা।। দৃষ্টান্তমূলক শাস্তি চান সহপাঠীরা কমলগঞ্জে পুবালী ব্যাংক’র এটিএম বুথের উদ্বোধন চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে বিপুল পরিমাণের মাদক ধ্বংস ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড ক্যাম্পেইন-২০২২ ও ঋণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সরাইলে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে নবীনগরে পুকুরের পানি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার অবৈধ অনুপ্রবেশ।। কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন ভারতীয় যুবক কমলগঞ্জে সামাজিক সম্প্রীতি কমিটির সভা বিজয়নগরে প্রবাসীর বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট সরাইলে প্রাণীসম্পদ উন্নয়নে ৪দিন ব্যাপি প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন

নাসিরনগরে পছন্দের প্রার্থী সভাপতি না হওয়ায় এক সমর্থকের আত্মহত্যার অভিযোগ

নাসিরনগরে পছন্দের প্রার্থী সভাপতি না হওয়ায় এক সমর্থকের আত্মহত্যার অভিযোগ

Advertisements

শফিকুর রহমান, স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে “পছন্দের প্রার্থী সভাপতি না হওয়ায় নিকুঞ্জ দাস-(৬৮) নামে এক সমর্থকের আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। নাসিরনগর উপজেলা সদরের জয়নগর পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
গত ১৩ সেপ্টেম্বর নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলনে কমিটি ঘোষণা করা হয়। সেখানে তার বাবার পছন্দের সভাপতি প্রার্থী ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রোমা আক্তার। নিকুঞ্জ দাস অসুস্থ ছিলেন। তাদের পরিবারের খোঁজ খবর রাখতেন রোমা আক্তার। তার বাবার চিকিৎসা করানোর ব্যবস্থা করার কথা দিয়েছিল রোমা আক্তার।
ওইদিন কমিটিতে তাকে সভাপতি করা হয় নাই শুনে বিমর্ষ হয়ে যায় নিকুঞ্জ দাস । এই নিয়ে সারাক্ষণ শুধু চিন্তায় ছটফট করছেন। গত ১৪ সেপ্টেম্বর গভীররাত পর্যন্ত না ঘুমিয়ে কাটিয়েছেন নিকুঞ্জ দাস। নিকুঞ্জ দাসকে অনেক বুঝিয়েছেন তার ছেলে। যা হবার হয়েছে এই নিয়ে চিন্তা করে লাভ নেই। তখন রাত আনুমানিক ৩টার দিকে সে তার বাবাকে ঘুমানোর কথা বলে পাশের কক্ষে ঘুমিয়ে পরে। ভোর বেলা তার স্ত্রী ঘুম থেকে উঠে দেখে গলায় চাদর পেচিয়ে ঘরের তীরের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ময়নাতদন্ত শেষে নিকুঞ্জ দাসের সৎকার করা হয়।
নিহত নিকুঞ্জ দাসের ছেলে গোবিন্দ দাস জানায়,বাবা ১৩ তারিখ সারারাত শয়ন কক্ষে বিড় বিড় করে বলতে থাকে, হে লোকনাথ তোমার নামে কলংক হলো, আমি কিভাবে মানুষের কাছে মুখ দেখাবো। ভোরে দেখি বাবা গলায় চাদর পেচিয়ে আত্মহত্যা করেছে।
নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহসভাপতি ও অনুষ্ঠিত সম্মেলনের সভাপতি প্রার্থী রোমা আক্তার বলেন, নিকুঞ্জ দাস আমার বাবার বয়সী, তিনি আমার বাবা। তার এক ছেলে চার মেয়ে, তারা আজ থেকে আমার আপন ভাই বোন। যতদিন বেঁচে থাকবো সুখে-দুঃখে তাদের পাশে থাকবো। তিনি আরো বলেন, সম্মেলনে নাসিরনগরের ৭০% জনতা সতস্ফুর্তভাবে আমাকে সমর্থন করেছে। আমি সভাপতি প্রার্থী ছিলাম, গঠনতান্ত্রিক কারণে সেটি না পাওয়াতে শতশত সমর্থকদের মাঝে কান্নার রোল পড়ে যায়। কিন্তু আমার জন্য কেউ এভাবে নিজের জীবন বিসর্জন দিতে পারেন, সেটি আমার জন্য খুবই বেদনাদায়ক ও অনাকাঙ্ক্ষিত। এই ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত ও শোকাহত।
উল্লেখ্য,গত ১৩সেপ্টেম্বর নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে অসীম পালকে সভাপতি ও লতিফ হোসেন কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পাশাপাশি নিকুঞ্জ দাসের পছন্দের সভাপতি প্রার্থী রোমা আক্তারকে সহসভাপতি করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com