সংবাদ শিরোনাম
সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি তিস্তাপাড়ের ২ হাজার পরিবার পানিবন্দি ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দু’জন নিহত আশুগঞ্জে মাদক সেবন নিয়ে বাক-বিতন্ডার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা পুলিশের উপর হিজড়াদের হামলা গ্রেফতার ৪ মাহিন্দ্র ট্রাক্টারের স্প্রিংয়ে গলা আটকে কৃষকের মৃত্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংলাদেশ মুজিব মুর‍্যালে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ইবি বঙ্গবন্ধু পরিষদের কার্যক্রম শুরু সরাইলে ভূমি ও গৃহের দাবীতে ভূমিহীনদের মানববন্ধন

ইসলামের সৌন্দর্য যারা জানেনা তারা কখনো ইসলামের জন্য মঙ্গলজনক না; মোকতাদির চৌধুরী এমপি

ইসলামের সৌন্দর্য যারা জানেনা তারা কখনো ইসলামের জন্য মঙ্গলজনক না; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ইসলামের সৌন্দর্য যারা ভালভাবে জানে না তারা কখনো ইসলামের জন্য মঙ্গলজনক হতে পারে না। তারা যদি ইসলামের সৌন্দর্য জানতো তাহলে তারা ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিসহ বিভিন্ন স্থাপনা ভাঙ্গচুর করতো না। সকল ধর্মের সমঅধিকার ইসলামে আছে। ইসলামের কোথাও লেখা নেই যারা মূর্তি পুজা করে তাদের কেল্লা কেটে নিতে হবে। আমাদের বিশ্ব নবী মুহাম্মদ (সাঃ) এই সব বিশ্বাস করতেন। তাই আমরা এই গুলো বিশ্বাস করা ও মানা সুন্নত মোয়াক্কাদা বলে মনে করি।
বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বিজয়নগর উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা প্রশাসন আয়োজিত সামাজিক সম্প্রীতির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুন এর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজ্জামেল হোসেন রেজা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাখলু আক্তার, ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী ও মাহমুদুর রহমান মান্না, বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ ও ইন্সপেক্টর (তদন্ত) বিমল কর্মকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।


সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শাহগীর আলম বলেন, ফেইসবুক কেন্দ্রিক গুজব থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। অনেকেই না বুঝে এই গুজবকে সমর্থন করে। যার কারনে সম্প্রীতি নষ্ট হয়ে যায়।
সামাজিক সম্প্রীতি যারা নষ্ট করে তারা কখনো সমাজের মঙ্গলজনক ব্যক্তি হতে পারে না। তারা সামাজিক সম্প্রীতি বিনিষ্ট করে অসাধু পায়দা নিতে চাই তা কখনো আমরা হতে দিব না বলে মন্তব্য করেন পুলিশ সুপার আনিছুর রহমান।
সমাবেশে অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ দবির আহমেদ ভূইয়া, বিজয়নগর উপজেলা পুজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী, উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সদস্য এডঃ মোঃ শহিদুল ইসলাম, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া, চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীউল হক চৌধুরী, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক বকুল প্রমুখ।
সকল নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, সকল ধর্মের প্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গের সমন্বয়ে বিজয়নগর উপজেলা সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com