সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

বিজয়নগরে “মানব কল্যাণ ফাউন্ডেশন”নামে একটি মানবিক সংগঠনের আত্মপ্রকাশ

বিজয়নগরে “মানব কল্যাণ ফাউন্ডেশন”নামে একটি মানবিক সংগঠনের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে আমরা সদা অঙ্গীকারবদ্ধ স্লোগান নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে “মানব কল্যাণ ফাউন্ডেশন” নামে একটি মানবিক সংগঠনের আত্মপ্রকাশ করা হয়েছে।
সোমবার (২০ মার্চ) বিকেল ৫টায় উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর বন্দর বাজারে একটি অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা সিরাজুল ইসলাম এ ঘোষণা দেন।

মুফতি রহিছ উদ্দিন আমিনীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক লায়ন এনামুল হক খোকন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ বাহার মিয়া, মুফতি রহমত উল্লাহ কাসেমী, বিশিষ্ট ব্যাংকার জাফরুল ইসলাম সুমন, মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের সভাপতি ইয়াছিন মাহমুদ সালমান।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বলেন, মানুষের সেবা করার মাধ্যমেই স্রষ্ট্রার সন্তুষ্টি অর্জন করা যায়। মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে এ সংগঠনের সকল ভালো কাজে আমার সহযোগিতা থাকবে। তিনি আরো বলেন, আমার কোন ভাই নাই , সন্তান নাই , এ সমাজের সকল ভালো মানুষরাই আমার ভাই ও সন্তান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ আকরাম। সভাপতির সমাপনী বক্তব্যে তিনি “মানব কল্যাণ ফাউন্ডেশন” এর নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন। মোঃ সাইদুল ইসলাম বারীকে সভাপতি ও মোঃ রাব্বিলকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্যদের নাম ঘোষণা করেন। পরে সংগঠনের সফলতা ও দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করেন মুফতি রহমত উল্লাহ কাসেমী। অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com