সংবাদ শিরোনাম
বিশ্ব পর্যটন দিবসে কমলগঞ্জে র‍্যালি ও পথসভা ব্রাহ্মণবাড়িয়ায় এস এ পরিবহন কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি জব্দ কমলগঞ্জ পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত কমলগঞ্জে ট্রেনের ধাক্কায় মা নিহত ও শিশু সন্তান আহত জান্নাতের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ।। ধর্ষক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অবসরপ্রাপ্ত সার্ভেয়ার মতিউর রহমানের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের মর্যাদাহানিকর সংবাদ প্রকাশের দায়ে সাংবাদিক সৈয়দ রিয়াজ আহমেদ অপুর সদস্যপদ স্থগিত,কারণ দর্শানোর নোটিশ “ভিকারুণ নিসা নুন স্কুল এন্ড কলেজ”।। কে এই “ভিকারুন নেসা নুন” ? প্রিয়তমা’ র পরিচালক হিমেল আশরাফের নতুন সিনেমা “রাজকুমার” এর শুটিং শুরু অক্টোবরে সর্বজনীন পেনশন স্কীম বর্তমান সরকারের একটি সর্বোত্তম কাজ; ডিসি শাহগীর আলম

বিজয়নগরে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

বিজয়নগরে নিখোঁজের একদিন পর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নিখোঁজের একদিন পর আব্দুল মালেক -(৬৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।
বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ১০ টায় উপজেলার চরইসলামপুর ইউনিয়নের এনাতমুড়ি গ্রাম সংলগ্ন মধ্যগঙ্গা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল মালেক একই উপজেলার পত্তন ইউনিয়নের চাউরাখলা গ্রামের বাসিন্দা।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেলে নিজ বাড়ি থেকে নৌকাযোগে চরইসলামপুর বাজারে যাওয়ার পথে হঠাৎ নৌকা থেকে নদীতে পড়ে যান আব্দুল মালেক। এরপর থেকে পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন নদীতে খোঁজাখুঁজি শুরু করেন। পরে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ভৈরব থেকে একদল ডুবুরি ঘটনাস্থলে এসে নিখোঁজ আব্দুল মালেক এর মরদেহটি উদ্ধার করে বিজয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডুবুরিদের মাধ্যমে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পরিবারের সম্মতিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতি মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com