সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ টি আসনে পুরোনোরাই পেলেন আ’লীগের মনোনয়ন।। একটিতে রদবদল

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ টি আসনে পুরোনোরাই পেলেন আ’লীগের মনোনয়ন।। একটিতে রদবদল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ৬টি সংসদীয় আসনের মধ্যে পাঁচটি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। ৬টি আসনের মধ্যে ৫টিতে পুরোনোদেরই মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। বাকি একটি আসনে প্রার্থী বদল করা হয়েছে।
রবিবার (২৬ নভেম্বর) বিকেলে গণভবনে মনোনয়ন বোর্ডের সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।
এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনে তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন পেয়েছেন এই আসনের বর্তমান সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম। এই আসনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন ১৩জন প্রার্থী।
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন গত ৫ নভেম্বর অনুষ্ঠিত উপ-নির্বাচনে বিজয়ী বর্তমান সংসদ সদস্য ও শিক্ষক নেতা শাহজাহান আলম সাজু। এই আসনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন ১৩জন প্রার্থী।
ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন পেয়েছেন প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব, ও এ আসনের টানা তিনবারের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। এই আসনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন পাঁচজন প্রার্থী।
এদিকে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনে টানা তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন পেয়েছেন দুইবারের সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। এই আসনে দলীয় মনোনয়ন চেয়েছিলেন ৭জন প্রার্থী।
ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে দলীয় মনোনয়নে রদবদল করা হয়েছে। এই আসনের বর্তমান সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে মনোনয়ন না দিয়ে এই আসনে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে সাবেক সংসদ সদস্য ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল কে। এই আসনে মনোনয়ন চেয়েছিলেন বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলসহ ১২জন প্রার্থী।
ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন চারবারের নির্বাচিত বর্তমান সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ.বি তাজুল ইসলাম। এই আসনে মনোনয়ন চেয়েছিলেন ১২জন প্রার্থী।
এদিকে, আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থীদের না ঘোষণার পর থেকেই তাদের কর্মী সমর্থকরা এলাকায় আনন্দ মিছিল মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com