সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

সরাইলে সংঘবদ্ধ ৪জন ট্রান্সমিটার চোর চক্রের সদস্য আটক

সরাইলে সংঘবদ্ধ ৪জন ট্রান্সমিটার চোর চক্রের সদস্য আটক

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানা পুলিশ ও জনতার যৌথ উদ্যোগে গত শনিবার সংঘবদ্ধ ট্রান্সমিটার চোর চক্রের সক্রিয় ০৪ সদস্যকে আটক করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদ ভিত্তিতে, সরাইল উপজেলার নোয়াগাও ইউনিয়নের ইসলামাবাদ (গোগদ) গ্রামে জাঙ্গারপাড়া ঢাকা-সিলেট মহাসড়কের উত্তর পাশে ব্রিজ এর পার্শ্বে সংঘবদ্ধ ট্রান্সমিটার চোর চক্রের ০৪ সদস্য পিডিবি’র গ্রাহকদের নিকট বসানো ট্রান্সমিটার চুরি করে ট্রান্সমিটারের ভিতরের কয়েল, ব্যবহৃত মূল্যবান ধাতব তামার ক্যাবল ও ট্রান্সমিটার এর মুল্যবান জিনিসপত্র খূলিতেছে দেখিয়া জনসাধারনের সন্দেহ হইলে তাহারা ঘটনাস্থল হইতে ১। উপজেলার সরইল ইউনিয়নের নিজ সরাইল গ্রামের মৃত মোগল মিয়ার ছেলে মোঃ তারেক (২৮)। ২। উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাধরা গ্রামের আবুল উদ্দিনের ছেলে মোঃ শিপন মিয়া (৩৮) ৩। নাসিরনগর উপজেলার চাতলপার ঘুজিয়াখাইল গ্রাম বর্তমানে- খাটিহাতা, বিশ্বরোড আকবর মিয়ার কলোনীর ভাড়াটিয়ার মৃত চান মিয়ার ছেলে মোঃ সাদেক মিয়া(৩৮), ৪। উপজেলার অরুয়াইল, ইউনিয়নের ২নং ওয়ার্ড, শওকত আলীর ছেলে মোঃ হারিছ মিয়াকে গ্রেফতার করেছে।
সরাইল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম জানান সরাইল থানা হইতে এসআই(নিঃ)/মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে ট্রান্সমিটার চুরির আলামত (১) ০৩টি পিতলের কানেক্টর বিশিষ্ট L.T, যাহার সাথে তামার তার সংযুক্ত, (২) ১১(এগারো)টি H.T তামার কয়েল, যাহার ওজন অনুমান ৫২ কেজি, (০৩) ০৪(চার)টি লোহার এ্যাংগেল, যাহার ওজন ৩৮ কেজি, (৪) পাইব ও বাশেঁর হুক, (৫) ০৮(আট) ইঞ্চি লম্বা একটি স্টিলের রেঞ্জসহ আসামীদের আটক করতঃ পুলিশ হেফাজতে গ্রহন করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলার রুজু করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে প্ররণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com