সংবাদ শিরোনাম
সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার আখাউড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু  সরাইলে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্টিত।। বিদ্যুতের লোডশেডিং নিয়ে ক্ষোভ প্রকাশ  ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-র বোর্ড অব ট্রাস্টিজের ৩০তম সভা অনুষ্ঠিত ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’র ব্যাচ ২১২ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত ছাত্র মৈত্রীর সচিবালয় ঘেরাও কর্মসূচীতে পুলিশী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া যুব মৈত্রীর বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ  খুলতে শুরু করেছে নাসিরনগরে রহমত আলী হত্যা মামলার জট
সদর উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে যারা কাজ করেছে তারা কমিটিতে স্থান পাবে না বলে সাফ জানিয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

সদর উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে যারা কাজ করেছে তারা কমিটিতে স্থান পাবে না বলে সাফ জানিয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, দলের পদপদবী নিয়ে দলের বিরুদ্ধে যারা কাজ করেছেন তারাই আজ বড় বড় মিছিল নিয়ে সম্মেলনে উপস্থিত হয়েছেন। আচ্ছা আপনারাই আমাকে বলুন তো যেভাবে আজ দলবল নিয়ে নিজেদের পক্ষে জনসমর্থের জানান দিচ্ছেন ঠিক এভাবে যদি নিজেদের দলবল নিয়ে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করতেন তাহলে কি দলের প্রার্থীর পরাজয় হতো না। 
সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারস্থ পৌর মুক্তমঞ্চে সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।                 

সম্মেলনে উপস্থিতির একাংশ।


সদর উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে যারা কাজ করেছে তারা কমিটিতে স্থান পাবে না বলে সাফ জানিয়ে দিয়ে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, দলকে একটি দৃঢ় ভিত্তির ওপর দাড় করাতে হবে। সে জন্য যাচাই বাছাই করে নেতা নির্বাচিত করা হবে। আর যাচাই বাছাই করে যদি পুরো উপজেলায় ১০ জন নেতাকর্মী পাওয়া যায় যারা দলের সুসময় ও দুঃসময়েও পাশে থাকবে। 

সম্মেলন সফল করতে সাধারন সম্পাদক প্রার্থী মাহবুব আলম এর সমর্থনে পত্তন ইউপি ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে বিশাল মিছিল।


সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য আলহাজ্ব আবুল কালাম ভুইয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, হাজী মোঃ হেলাল উদ্দিন, তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন মঈন। 
সদর উপজেলা আ’লীগের সভাপতি হাবিবুল্লাহ বাহারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় এতে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা পৌর মিলনায়তনে দ্বিতীয় অধিবেশন ( কাউন্সিল সভা) অনুষ্ঠিত হয়। 
ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।                                                                             

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com