সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

পুলিশ ম্যাজিস্ট্রেটের বাঁধার মুখে জেলা আ’লীগের সভাপতি ও সাধরন সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পুলিশ ম্যাজিস্ট্রেটের বাঁধার মুখে জেলা আ’লীগের সভাপতি ও সাধরন সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারন সম্পাদক আল মামুন সরকার কর্তৃক মিথ্যা বানোয়াট প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলক বক্তব্য দিয়ে জেলা আওয়ামীলীগকে দ্বিধা-বিভক্ত করার প্রতিবাদে জেলা আওয়ামীলীগের একাংশের পক্ষের আয়োজনে সাংবাদিক সম্মেলন পুলিশি ও ম্যাজিস্ট্রেটের বাঁধার মুখে অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ বি এম মশিউজ্জামান এবং সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিনের সঙ্গে আয়োজকদের আধাঘণ্টা বাদানুবাদ হয়। এ সময় সদর মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ শিমুল এক সাংবাদিকের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। এ নিয়েও সাংবাদিকদের সঙ্গে পুলিশের বাদানুবাদ হয়।

রবিবার (০৬ অক্টোবর) দুপুর ১২ টায় জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা প্রয়াত অ্যাডভোকেট লুৎফুল হাই সাচ্চুর জেলা শহরের মৌলভীপাড়াস্থ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমানুল হক সেন্টু।

লিখিত বক্তব্যে আমানুল হক সেন্টু বলেন, গত ৩০ সেপ্টেম্বর (সোমবার) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের এবং গত ০৫ অক্টোবর শনিবার শহর আওয়ামীলীগের সম্মেলনে জেলা পরিষদ নির্বাচন, উপজেলা পরিষদ নির্বাচন ও সংসদ নির্বাচনে কথিত নৌকার বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারনে ৫ নেতাকে বহিষ্কারের প্রস্তাব গ্রহন বিষয়ে কয়েকটি স্থানীয় ও জাতীয় দৈনিকে সংবাদ প্রচারের প্রেক্ষিতে জেলা আওয়ামীলীগের আসন্ন সম্মেলনের প্রাক্কালে জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাধারন সম্পাদকের আওয়ামীলীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডের বিষয়ে আমাদের অবস্থান ব্যাখ্যা করার জন্য ও সর্বসাধারনের অবগতির জন্য আজকে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বহিষ্কারের প্রস্তাব গ্রহন করা ৫ নেতারা হলেন- জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম (এমএসসি), জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিনারা আলম ও জেলা শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট কাউসার আহমেদ।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম (এমএসসি), মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় এর অবসরপ্রাপ্ত সচিব মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মিনারা আলম, জেলা শ্রমিকলীগের সভাপতি অ্যাডভোকেট কাউসার আহমেদ ও আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন।

 
ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।                                       

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com