সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট       ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১২ মে) বিকেলে জেলা প্রশাসকের বাসভবনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।                              
জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খাঁন বিপিএম (বার) পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। 
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশি’র সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম, ৬০ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ ইকবাল হোসেন পিবিবিএম পিবিজিএমএস, ২৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির পিএসি, ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নোওয়াব আসলাম হাবিব, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ, হযরত মাওঃ মনিরুজ্জামান সিরাজী। 
ইফতার ও দোয়া মাহফিলে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন , একটি গোষ্ঠী ইসলামকে কলঙ্কিত করতে, সত্যিকার ইসলামপন্থী, ইসলাম প্রচারক ও ইসলামী আন্দোলনকারীদের বিতর্কিত করতে সন্ত্রাস ও জঙ্গিবাদকে ব্যবহার করছে যা অত্যন্ত দুঃখজনক। বর্তমান ধর্মীয় সন্ত্রাস ও জঙ্গিবাদ এ মুহূর্তে একটি বিশ্বজনীন সমস্যা। নিউজিল্যান্ডের মসজিদে হামলা ও শ্রীলঙ্কায় হামলার ফলে ইসলামপ্রিয় মানুষের মনে উদ্বেগের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসী হামলা চালিয়ে যারা নিরীহ মানুষ খুন করে তারা ইসলাম, মুসলমান ও বিশ্বমানবতার শত্রু। জঙ্গি ও সন্ত্রাসীরা কোন ধর্মের বা দলের নয়। তারা ধর্ম জাতি ও মানবতার শত্রু। 
ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওঃ ক্বারী আনিছুর রহমান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com