সংবাদ শিরোনাম
বেইলি রোডের অগ্নিকান্ডে ব্রাহ্মণবাড়িয়ার একই পরিবারের ৫ জন নিহত।। এলাকায় শোকের মাতম ছবিআকাঁর মাধ্যমে মনের কথা ও নিজ দেশকে অন্য ভাষার মানুষের কাছে তুলে ধরা যায়; উপ-পরিচালক রুহুল আমিন বিজয়নগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত।। আটক-৩৬ তিনটি পদে লোক নিচ্ছে হুয়াওয়ে সরাইলে সংঘবদ্ধ ৪জন ট্রান্সমিটার চোর চক্রের সদস্য আটক আগামী ২৭ ফেব্রুয়ারি কনিকাড়া নুরে মদিনা জামিয়া ময়দানে বার্ষিক ওয়াজ মাহফিল একুশে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, এটি একটি আবেগ, একটি অনুভূতি: ওসি আসাদুল ইসলাম গোলাম মুস্তাফা আবৃত্তি পদক পেলেন কবি জয়দুল হোসেন আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দেড় লাখ টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট       ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১২ মে) বিকেলে জেলা প্রশাসকের বাসভবনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।                              
জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খাঁন বিপিএম (বার) পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। 
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশি’র সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম, ৬০ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মোঃ ইকবাল হোসেন পিবিবিএম পিবিজিএমএস, ২৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির পিএসি, ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নোওয়াব আসলাম হাবিব, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ, হযরত মাওঃ মনিরুজ্জামান সিরাজী। 
ইফতার ও দোয়া মাহফিলে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সুশীল সমাজের প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন , একটি গোষ্ঠী ইসলামকে কলঙ্কিত করতে, সত্যিকার ইসলামপন্থী, ইসলাম প্রচারক ও ইসলামী আন্দোলনকারীদের বিতর্কিত করতে সন্ত্রাস ও জঙ্গিবাদকে ব্যবহার করছে যা অত্যন্ত দুঃখজনক। বর্তমান ধর্মীয় সন্ত্রাস ও জঙ্গিবাদ এ মুহূর্তে একটি বিশ্বজনীন সমস্যা। নিউজিল্যান্ডের মসজিদে হামলা ও শ্রীলঙ্কায় হামলার ফলে ইসলামপ্রিয় মানুষের মনে উদ্বেগের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসী হামলা চালিয়ে যারা নিরীহ মানুষ খুন করে তারা ইসলাম, মুসলমান ও বিশ্বমানবতার শত্রু। জঙ্গি ও সন্ত্রাসীরা কোন ধর্মের বা দলের নয়। তারা ধর্ম জাতি ও মানবতার শত্রু। 
ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওঃ ক্বারী আনিছুর রহমান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।   

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com