সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

সচিবের ব্যবসায়ী পার্টনার পরিচয়ে কে এই যুবক!

সচিবের ব্যবসায়ী পার্টনার পরিচয়ে কে এই যুবক!

সদর উপজেলা (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারে পানি সম্পদ মন্ত্রণালয় সচিবের ব্যবসায়ীক পার্টনার পরিচয় দিয়ে নানা অপকর্মের অভিযোগ উঠেছে সরওয়ার নামের এক যুবকের বিরুদ্ধে। তার অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী। ভুক্তভোগীদের অভিযোগ, কথায় কথায় সচিবের ক্ষমতা দেখিয়ে ওই যুবক চাঁদাবাজি সহ নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে বীরদর্পে। সে সরওয়ার উদ্দিন পৌরসভার ২ নং ওয়ার্ডের নতুন বাহারছড়ার মৃত শফিকুর রহমানের ছেলে বলে জানা গেছে।

অভিযোগ সুত্রে জানা যায়, এক সময়ের শিবির ক্যাডার এখন আকাশচুম্বি ক্ষমতার মালিক। এমন কি সচিবের ক্ষমতা ব্যবহার করে সালসা বীচে “প্যারাস্যাইলিং” ব্যবসাও চালিয়ে যাচ্ছেন তিনি। এ ছাড়াও বিভিন্ন অফিস আদালতে সচিবের ব্যবসায়ী পার্টনার বলেও দাবী করেন এই সরওয়ার। একজন সাবেক শিবির ক্যাডার কিভাবে সরকারের সচিব ক্ষমতা ব্যবহার করে এ নিয়ে ভাবিয়ে তুলেছে সাধারণ মানুষকে।  শুধু তাই নয় এলাকায় সে ক্যাসিনো সম্রাট হিসেবেও ব্যাপক পরিচিত।  তার নেতৃত্বে রয়েছে ১৫/২০ জন ক্যাসিনো খেলোয়াড়।  শহরের নতুন বাহারছড়া, ঝাউতলা, কলাতলী, সালসা বীচ এলাকার গোপন আস্তানায় জুয়ার বোর্ড বসিয়ে চালিয়ে যাচ্ছে অবৈধ ব্যবসা। তার অপকর্মের বিরুদ্ধে কেউ মুখ খুললে মামলা-হামলার শিকার হতে হয় বলে জানা গেছে। তাকে বিশেষ নজরে আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে স্থানীয়রা।
এলাকাবাসী জানায়, গত ৫ জানুয়ারীর নির্বাচনের আগে বিএনপি -জামায়াত দেশব্যাপী নাশকতা অগ্নিসংযোগ চালিয়েছিল কক্সবাজার শহরেরও বিএনপি-জামায়াতের সেই নাশকতায় বিপুল পরিমাণ অর্থ দিয়ে সহযোগীতা করেছে সরওয়ার। এমনকি সে বর্তমানে সরকার বিরোধী আন্দোলনের বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামী। অভিযোগের বিষয়ে সরওয়ার বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপকর্ম করে যাচ্ছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com