সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ট্রেন দূর্ঘটনায় আহতদের মাঝে আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার খাবার বিতরণ

ট্রেন দূর্ঘটনায় আহতদের মাঝে আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার খাবার বিতরণ

বিশেষ প্রতিবেদক//সময়নিউজবিডি

ঢাকা-চট্রগ্রাম ও চট্রগ্রাম-সিলেট রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলওয়ে স্টেশনে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও আন্তঃনগর তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে আহতের মাঝে খাবার বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন “আলোকিত ব্রাহ্মণবাড়িয়া “।
মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মাঝে সংগঠনের সদস্যরা এ খাবার বিতরণ করেন। পরে তারা বিকেলেও আহতের জন্য খাবার নিয়ে হাসপাতালে যান।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার নারী সেক্রেটারি ও সংগঠনটির ফেসবুক পেইজের এডমিন রুমী স্মাইলি জানান, কসবায় ট্রেন দুর্ঘটনায় আহত সকল রোগীদের জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে সকালে ও বিকেলে খাবার বিতরণ করা হয়েছে। তিনি আহতদের চিকিৎসা সেবা, খাবার সহ যে সকল সহযোগীতা প্রয়োজন যার যার সাধ্যমতো সহযোগীতার হাত নিয়ে এগিয়ে আসতে ব্রাহ্মণবাড়িয়াবাসীর নিকট আহবান জানান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “ট্রেন দূর্ঘটনায় আহতদের মাঝে আলোকিত ব্রাহ্মণবাড়িয়ার খাবার বিতরণ”

  1. হে আল্লাহ তুমি সকল আহত ব্যক্তিদেরকে ট্রেন দুর্ঘটনায় যারা নিখোঁজ আছেন আহত অবস্থায় আছেন সবাইকে তুমি হেফাজত করো এবং যারা মারা গেছেন তাদেরকে তুমি বেহেশতের সর্বোচ্চ মর্যাদা দান করো আমীন
    আমি আলোকিত ব্রাহ্মণবাড়িয়া সদস্য কে ধন্যবাদ জানাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com