সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
সংরক্ষিত নারী সাংসদ শিউলী আজাদের বিরুদ্ধে শ্বশুর বাড়ির সম্পত্তি আত্মসাতের অভিযোগ

সংরক্ষিত নারী সাংসদ শিউলী আজাদের বিরুদ্ধে শ্বশুর বাড়ির সম্পত্তি আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

সংরক্ষিত নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম উরফে শিউলী আজাদের বিরুদ্ধে শ্বশুর বাড়ির সম্পত্তি আত্মসাতের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (০৩ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে অস্ট্রেলিয়া থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন শিউলী আজাদের ননদ ও সরাইলের জনপ্রিয় আওয়ামীলীগ নেতা শহীদ এ.কে.এম ইকবাল আজাদের বোন রুবি ইয়াছমিন। 
সংবাদ সম্মেলনে রুবি ইয়াছমিন অভিযোগ করে বলেন, জাতীয় সংসদের সংরক্ষিত সংসদ সদস্য হওয়ার পর শিউলী আজাদ আমাদের পরিবারের সহায় সম্পদ গ্রাস করতে বেপরোয়া হয়ে উঠেন। জেলা শহরের পুরাতন জেল রোডস্থ সন্ধানী ক্লিনিকের ২১ টি শেয়ার আছে। ২১টি শেয়ারের মধ্যে প্রয়াত জাহাঙ্গীর আজাদের নামে ৩টি, শিউলী আজাদের নামে ৩টি। কিন্তু প্রতিমাসে শিউলী আজাদ নিজের তিনটি শেয়ারের সাথে জাহাঙ্গীর আজাদের তিনটি শেয়ারের টাকা জোর করে নিয়ে যায়। এমনকি ক্লিনিক ও ক্লিনিক ভবনের দোকানের ভাড়াও প্রতিমাসে জোর করে নিয়ে যান শিউলী আজাদ।   
রুবি ইয়াছমিন আরো অভিযোগ করে বলেন, জাহাঙ্গীর আজাদের মৃত্যুর পরদিন শিউলী আজাদ সন্ধানী ক্লিনিকে এসে পৈতৃক সম্পত্তির ওয়ারিশদের সব দলিলপত্র ও ব্যবসায়িক কাগজপত্র সহ প্রয়োজনীয় কাগজপত্র ও নগদ টাকা নিয়ে যান। জাহাঙ্গীর আজাদের শেয়ারের টাকা ও ক্লিনিক ভবনের দোকান ভাড়ার টাকা তার ও তার বাবার প্রকৃত ওয়ারিশরা আইনানুযায়ী প্রাপ্য। কিন্তু শিউলী আজাদ তাদের ওয়ারিশ হিসেবে প্রাপ্য সম্পত্তি থেকে বঞ্চিত করছে।    
সংবাদ সম্মেলনে রুবি জানান, আমার ভাই জাহাঙ্গীর আজাদ জীবিত থাকাকালীন সরাইলের মূল বাড়ি বন্ধক রেখে ব্যাংক থেকে ৬০ লাখ টাকা ঋণ নেয়। কিন্তু শিউলী আজাদ সুকৌশলে ব্যাংক ঋণের ঐ টাকা জাহাঙ্গীর আজাদের অ্যাকাউন্ট থেকে শিউলী আজাদের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেন। বর্তমানে ঐ ঋণের দায়ভার আমাদের পরিবারের উপর পড়েছে। সরাইলের মূল বাড়িসহ জায়গা জমি ও ঠিকাদারি প্রতিষ্ঠানের আয় ব্যায় শিউলী আজাদের হাতে বলেও জানান রুবি ইয়াছমিন।
এ ব্যাপারে জাতীয় সংসদের সংরক্ষিত নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম উরফে শিউলী আজাদের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়। এখানে আমার কিছুই নেই। আমি তাদের বাড়ির বউ। আমার ছেলে মেয়ে আছে। ইকবাল আজাদের (আমার স্বামী) যা কিছু আছে সবই আমার ছেলে মেয়ের। কিন্তু আমার স্বামীর সব সম্পত্তি এখনো আমি বুঝে পায়নি। অভিযোগ গুলো আপনারা যাচাই বাচাই করে যদি সত্যতা পান তাহলে আপনারা লিখবেন, এতে আমার কোন আপত্তি নেই। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                                

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com