সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে দুই মােটরসাইকেল চাের আটক; তিন মােটরসাইকেল উদ্ধার

নাসিরনগরে দুই মােটরসাইকেল চাের আটক; তিন মােটরসাইকেল উদ্ধার

smart

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই মােটরসাইকেল চােরকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন- বায়েজিদ (২২) ও অপর আসামী এনজাহান ওরফে সালমান (২২)।
ব্রাহ্মণবাড়িয়ার উত্তর মৌড়াইল ও কালিকচ্ছ থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় নাসিরনগর থানায় ৫ জনসহ অজ্ঞাতনামা আরাে ৪/৫জনকে আসামী করে একটি ছিনতাইয়ের মামলা করা হয়েছে। আটক বায়েজিদ জেলা সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের সফি মিয়ার ছেলে ও এনজাহান ওরফে সালমান জেলা শহরের উত্তর মৌড়াইলের সুজন মিয়ার ছেলে। 
মামলার এজহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে আধুনিক হাসপাতাল চত্ত্বর থেকে একটি মােটরসাইকেল ছিনতাই হয়। অনেক খোঁজাখুঁজির পর মােটরসাইকেলটি না পেয়ে স্থানীয়রা জানায়,পরে স্থানীয়দের সহযােগিতায় নাসিরনগর-সরাইল বিশ্বরােড সড়কের পাশে কুন্ডা ব্রিজ সংলগ্ন এলাকা হতে ছিনতাই চক্রের সদস্য বায়েজিদসহ মােটরসাইকেলটি আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের সূত্র ধরে জেলা শহরের কাজী পাড়া ঈদগাহ মাঠের ভিতরের দক্ষিণ-পশ্চিম কর্ণার হতে দুটি মােটরসাইকেল উদ্ধার করা হয়। 
নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান জানায়, তারা আন্তঃজেলা মােটরসাইকেল ছিনতাই চক্রের সদস্য। তারা জেলার বিভিন্ন এলাকা হতে মােটরসাইকেল ছিনতাই করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানাে হয়েছে।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com