সংবাদ শিরোনাম
সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে আম্বিয়া মিজান বালিকা বিদ্যালয়ে শোক দিবস পালন বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন বঙ্গবন্ধুর মন্ত্রী পরিষদের ৯৮% মন্ত্রীরা খন্দকার মোশতাক এর মন্ত্রী পরিষদে যোগ দিয়েছিলেন; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে আব্দুল্লাহ নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ ইতিহাস তার নিজের প্রয়োজনেই বঙ্গবন্ধুকে সৃষ্টি করেছে এবং নিজের প্রয়োজনেই তাঁকে অমর করে রাখবে; কথাসাহিত্যিক রফিকুর রশীদ সাংবাদিক আব্দুল বাছিতের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কমলগঞ্জে বিক্ষোভ সমাবেশ কমলগঞ্জে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আব্দুল বাছিত গুরুতর আহত
উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র জন্মদিন উপলক্ষে মুন্সেফপাড়া মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল

উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র জন্মদিন উপলক্ষে মুন্সেফপাড়া মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর জন্মদিন উপলক্ষে সাবেক ছাত্রলীগ নেতা রিদওয়ান আনসারি রিমুর উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) বাদ মাগরিব পৌর শহরের মুন্সেফপাড়া জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।        
এর আয়োজনে মধ্যে দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট লেখক, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্বায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পির জন্মদিন পালন করা হয় এই আয়োজন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক কার্যনির্বাহী সদস্য ও ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি রিদওয়ান আনসারি রিমো।
সোমবার মাগরিব নামাযের পর মুন্সেফপাড়া জামে মসজিদে এলাকা বাসি কে নিয়েউবায়দুল মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ এর ব্যবস্থা করা হয়েছিল। এ সময় উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির শারীরিক সুস্থতার জন্য দোয়া করা হয়৷ এ সময় মুন্সেফপাড়ার রিদওয়ান আনসারি রিমো’র সমর্থক ছাত্রলীগের কর্মী’ সাবেক ও বর্তমান নেতাকর্মী উপস্থিত ছিলেন। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com