সংবাদ শিরোনাম
ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া-র বোর্ড অব ট্রাস্টিজের ৩০তম সভা অনুষ্ঠিত ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া’র ব্যাচ ২১২ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত ছাত্র মৈত্রীর সচিবালয় ঘেরাও কর্মসূচীতে পুলিশী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া যুব মৈত্রীর বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ  খুলতে শুরু করেছে নাসিরনগরে রহমত আলী হত্যা মামলার জট নাসিরনগরে চকলেট ভেবে ইঁদুরের ঔষধ খেয়ে শিশুর মৃত্যু  সরাইলে পোল্ট্রি খামারিদের নিয়ে আনোয়ার শীটের ৬০ জন প্রশিক্ষণ কর্মশালা বিজয়নগরে বিদ্যুৎস্পৃষ্টে একজন নিহত  ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় অন্ধকল্যাণ সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত।। ডিসেম্বরে সপ্তাহব্যাপী চক্ষু চিকিৎসা শিবির আনন্দের ইশকুল,নিরাপদ ইশকুল।। স্বাস্থ্যসম্মত পরিবেশে চলছে কমলগঞ্জের ১৫২টি প্রাইমারী স্কুল  বিজয়নগরে নৌ-দূর্ঘটনায় নিহত মেডিকেল শিক্ষার্থী আরিফ বিল্লাহ’র ভর্তি ফি ফেরত 
সেন্টু ও শফিকুল আলম এমএসসি’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

সেন্টু ও শফিকুল আলম এমএসসি’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু ও জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এমএসসি’র বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে সদর মডেল থানায় মামলাটি রুজু করা হয়। সদর মডেল থানার মামলা নং-৫৮, তারিখ-২৩/০১/২০ ইং। 
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বাদী হয়ে গত ১৪ জানুয়ারি ২০২০ ইং তারিখে সেন্টু ও শফিকুল আলম এমএসসি কে আসামী করে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে অভিযোগটি আমলে নিয়ে গত বৃহস্পতিবার রাতে সদর মডেল থানায় মামলা হিসেবে অভিযোগটি নথিভুক্ত করা হয়। মামলার এজাহারে বাদী অভিযোগ করেন, গত ১৬ ডিসেম্বর ২০১৯ ইং তারিখে বিজয় দিবস উপলক্ষে জেলা পরিষদ আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে দূর্বৃত্তদের হামলার ঘটনায় আসামী সেন্টু ও শফিকুল আলম এমএসসি আল মামুন সরকার ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে জড়িয়ে ৭১টিভি ও স্থানীয় একটি সাপ্তাহিক ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে মানহানিকর আপত্তিজনক ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান করার অভিযোগে মামলাটি দায়েরা করেন আল মামুন সরকার।                   
দায়েরকৃত মামলার স্বাক্ষীরা হলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম ভুইয়া, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রা, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রুবেল ও সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।    
মামলার বাদী জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার এ প্রতিবেদককে বলেন, আসামীদের দেয়া বক্তব্য প্রত্যাহার করতে উকিল নোটিশ পাঠানো হলেও আসামীরা কোন জবাব দেননি। যার ফলে মামলা দায়ের করেছি।            
এ বিষয়ে জানতে চাইলে মামলার আসামী জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এমএসসি এ প্রতিবেদককে জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বাদী আমাদের বিরুদ্ধে এ মিথ্যা মামলা দায়ের করেছেন। আমরা আইনীভাবে মামলার মোকাবেলা করবো ইনশাল্লাহ।                
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম উদ্দিন মামলার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে জানান, আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                                                     

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com