সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

আজ হযরত শাহ সূফী কালাগাজী (র:) এর তিনদিন ব্যাপী ওরশ শুরু

আজ হযরত শাহ সূফী কালাগাজী (র:) এর তিনদিন ব্যাপী ওরশ শুরু

আজ ২১ মাঘ ও ৪ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের তিতাস নদীর পাড়স্থ পূর্ব মেড্ডা ইমাম বাড়িতে শায়িত বিশিষ্ট ওলী হযরত শাহ্ সূফী পীরজাদা কালাগাজী (র:) এর ৪৬তম ৩দিনব্যাপী বার্ষিক পবিত্র ওরশ মােবারক শুরু হবে। শেষ হবে আগামী ৬ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার।   
এ উপলক্ষে মাজার পরিচালনা কমিটির পক্ষ থেকে কোরআন তেলওয়াত, মিলাদ মাহফিল, জিকিরআজকার ও আধ্যাতিক বাউল গান পরিবেশন হবে। এতে সকল আশেকান ভক্তগণদের উপস্থিত থাকার আহবান জানিয়েছেন মাজারের খাদেম মোঃ শাহজাহান মিয়া হিরণ। প্রেস বিজ্ঞপ্তি।             

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com