সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

৯০% মুলমানের এই দেশে কাদিয়ানীদের কাদিয়ানী মুসলমান হিসেবে থাকতে দেয়া হবেনা ; আল্লামা জুনায়েদ আহমদ বাবুনগরী

৯০% মুলমানের এই দেশে কাদিয়ানীদের কাদিয়ানী মুসলমান হিসেবে থাকতে দেয়া হবেনা ; আল্লামা জুনায়েদ আহমদ বাবুনগরী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি  
হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব বিশিষ্ট আলেম দ্বিন আল্লামা আলহাজ্ব হযরত মাওলানা জুনায়েদ আহমদ বাবুনগরী বলেছেন, কাদিয়ানীরা মুসলিম হিসেবে নিজেদের পরিচয় দিতে পারবেনা। কারন আল্লাহ পাক পবিত্র কুরআনে স্পষ্ট করে বলেছেন হযরত মুহাম্মদ (সাঃ) হচ্ছে সর্বশেষ ও সর্বশ্রেষ্ট নবী। এরপর আর কোন নবী রাসুল দুনিয়াতে আসবেনা। কিন্তু কাদিয়ানীরা এটা মানেনা। সে জন্য তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি। অন্যথায় আলেম ওলামাদের নেতৃত্বে সকল ধর্মপ্রান মুসলমানদের নিয়ে কঠোর আন্দোলন করা হবে। 
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) আন্তর্জাতিক মজলিশে তাহাফ্ফুজে খতমে নবুওয়াত ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে জেলা শহরের কাজীপাড়ায় জেলা ঈদগাহ মাঠে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবীতে মহাসমাবেশে প্রধান মেহমানের বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
জুনায়েদ আহমদ বাবুনগরী আরো বলেন, নির্বাচনে কে জয়ী হবে সেটা আল্লাহ পাক নির্ধারণ করলেও আমরা যেমন ঘরে বসে থাকিনা তেমনি কে মুসলিম আর কে অমুসলিম সেটাও আল্লাহ নির্ধারণ করবে এ অজুহাত দিয়ে নিজেদের দায়িত্ব এড়িয়ে যাওয়া যাবেনা। ৯০% মুসলমানের এই বাংলাদেশে নবীর বিরোধীতাকারী কাদিয়ানী কাফেরদের মুসলিম হিসেবে পরিচয় দিয়ে থাকতে দেওয়া হবেনা। তাদেরকে সংখ্যালঘু কাদিয়ানী হিসেবে এদেশে থাকতে হবে। আজকের এই মহাসমাবেশ থেকে সরকারকে অনুরোধ করছি অবিলম্বে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।       

মহাসমাবেশে দেশের শীর্ষ আলেম ওলামারা উপস্থিত হয়ে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবীতে সরকারের কাছে জোরালে দাবী জানিয়েছেন।         
এদিকে মহাসমাবেশকে সফল করতে ব্রাহ্মণবাড়িয়ার আশপাশের জেলা উপজেলা সহ দেশের বিভিন্ন স্থান থেকে বৃহস্পতিবার সকাল থেকে লোকজন আসতে থাকে। বেলা বাড়ার সাথে সাথে লোকেলোকারন্য হয়ে উঠে পুরো জেলা শহর। মহাসমাবেশকে কেন্দ্র করে মহাসমাবেশস্থল সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে প্রশাসনের পক্ষে নেয়া হয় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা। 
উল্লেখ্য, মহাসমাবেশে আল্লামা জুনায়েদ আহমদ বাবুনগরীর হাতে কালিমা পড়ে প্রায় ২০জন কাদিয়ানী ইসলাম ধর্ম গ্রহণ করেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com