সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের হাত ভেংগে দিয়েছে ভূমিদস্যুরা

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের হাত ভেংগে দিয়েছে ভূমিদস্যুরা


সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট   ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে আনোয়ার হোসেন উজ্জল (৩২) নামে এক সাংবাদিককে পরিকল্পিতভাবে বেদড়ক পিটিয়ে তার হাত ভেংগে দিয়েছে প্রতিপক্ষ ভুমিদস্যুরা। গত শনিবার (৮ জুন) বাদৈর ইউনিয়নের শিকারপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক ওই গ্রামের বজলুর রহমানের ছেলে। সে বিজয় টিভি’র ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি। এ ঘটনা ৯ জনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে। ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়; গত শনিবার সাংবাদিক আনোয়ার হোসেনের প্রতিবেশী ভুমিদস্যু সাজ্জাদ গংরা গত শনিবার পূর্ব পরিকল্পিত ভাবে লোকজন নিয়ে পরিমাপ ছাড়াই আনোয়ারের বাড়ির ভিতরে সীমানা পিলার বসানোর চেষ্টা করে। এসময় আনোয়ার তাদের বাধা দেয়। সে প্রতিপক্ষকে পরিমাপের মাধ্যমে সীমানা পিলার বসাতে বলে।
এ সময় ক্ষিপ্ত হয়ে সাজ্জাদ গং দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তার উপর ঝাপিয়ে পড়ে এবং পরিকল্পিতভাবে তাকে সহ তার পরিবারের লোকজনদের বেদড়ক পিটায়। এতে তার একটি ভেংগে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডা: আসাদুজ্জামান তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রেফার্ড করে। এ ঘটনায় কসবার সকল সাংবাদিক তীব্র নিন্দাসহ অবিলম্বে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছে।
কসবা থানা অফিসার ইনচার্জ আবদুল মালেক সাংবাদিকদের জানান; ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে আটককৃত দু’জনকে গতকাল রোববার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকীদের ধরার চেষ্টা অব্যাহত আছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com