সংবাদ শিরোনাম
সরাইল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিক ডাঃ মোহাম্মদ বজলুর রহমান প্রকৃত অর্থে একজন সৎ ও ভালো মানুষ ছিলেন; মোকতাদির চৌধুরী এমপি শোক সংবাদ- সরাইলে আনোয়ারা বেগমের ইন্তেকাল বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ভ্রান্ত সা’দ এর অনুসারীদের ইজতেমা নামক ষড়যন্ত্র প্রতিহত করতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ভ্রান্ত সা’দ এর অনুসারীদের ইজতেমা নামক ষড়যন্ত্র প্রতিহত করতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ভ্রান্ত ও পথভ্রষ্ট সা’দ এর অনুসারীদের ব্রাহ্মণবাড়িয়ার কালিসীমা ঈদগাহ মাঠে ইজতেমা নামক ষড়যন্ত্র বন্ধ, টঙ্গী ইজতেমা ময়দান ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মার্কাজ সহ দেশের বিভিন্ন স্থানে তাবলীগের সাথীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।   
মঙ্গলবার (১১ জুন) দুপুর ১১টায় ব্রাহ্মণবাড়িয়া  প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
মুফতি আব্দুর রহীম কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা হাবিবুর রহমান, মুফতি বোরহান উদ্দিন কাশেমী, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আব্দুল হাফিজ, মাওলানা বোরহান উদ্দিন আল মতিন,মুফতী মোহাম্মদ এনামুল হাসান, হাজ্বী ইয়াকুব আমিনী, মুফতি জাকারিয়া খান, মাওলানা ইউসুফ ভূঁইয়া, মাওলানা মঈনুল ইসলাম, মুফতি মনির হোসাইন আজিজী। 
মানববন্ধনে বক্তারা বলেন, ইসলামের সুমহান আদর্শ তুলে ধরার ক্ষেত্রে দীর্ঘদিন যাবত তাবলীগ জামাত বাংলাদেশ সহ বিশ্বের সকল রাষ্ট্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। যার মাধ্যমে বিশ্বব্যাপী ইসলামের সৌন্দর্য ও মর্মবাণীর প্রচার প্রসার ঘটেছে। কিন্তু সম্প্রতি কিছুদিন যাবত দিল্লীর ভ্রান্ত সা’দ এমন কিছু বক্তব্য প্রদান করেছে যা তাবলীগ জমাতের মূল আদর্শ, লক্ষ্য ও উদ্দেশ্যের পরিপন্থী ই শুধু নয় বরং ইসলামের মৌলিক আক্বিদাহ বিশ্বাসের পরিপন্থী। বক্তাগণ বলেন সা’দের ভ্রান্ত মতবাদ প্রচার করতে তারা ব্রাহ্মণবাড়িয়ার কালিসীমা ঈদগাহ মাঠে ইজতেমার নামে তাদের ষড়যন্ত্র সভা করতে অপচেষ্টা করে যাচ্ছে।
ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের তাওহিদী জনতা তাদের যেকোনো ষড়যন্ত্র মূলক কর্মসূচি প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। বক্তাগণ আরো বলেন ব্রাহ্মণবাড়িয়াতে কোথাও যদি তাদের ইজতেমা করার সুযোগ দেওয়া হয় তাহলে আইনশৃঙ্খলার চরম অবনতি হওয়ার আশংকা রয়েছে। তাই জনস্বার্থে ও আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে তাদের কর্মকাণ্ড বন্ধ করে তাদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।


মানববন্ধন শেষে জেলা প্রশাসক এর নিকট কালিসীমা ঈদগাহ মাঠ সহ সারাদেশে তাদের জঙ্গি পরামর্শ সভা বন্ধ, টঙ্গী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মার্কাজে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা- কারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান ও ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের মেড্ডা এলাকায় তাদের মার্কাজ নামক সন্ত্রাসী পরামর্শস্থল বন্ধের দাবীতে স্বারক লিপি প্রাদান করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

One response to “ভ্রান্ত সা’দ এর অনুসারীদের ইজতেমা নামক ষড়যন্ত্র প্রতিহত করতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান”

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com