সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগর হরিপুর জমিদারবাড়ি পরিদর্শনে এমপি সংগ্রাম

নাসিরনগর হরিপুর জমিদারবাড়ি পরিদর্শনে এমপি সংগ্রাম

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর জমিদার বাডীকে একটি দৃষ্টিনন্দন,পর্যটন এলাকা ও দর্শনীয় স্থানে পরিনত করতে চান এমপি সংগ্রাম। ১৬ আগষ্ট ২০২০ রোজ রবিবার ব্রাহ্মণবাড়িয়া -১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম জেলার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর জমিদার বাড়িটি পরিদর্শনে যান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফিউদ্দিন আহমেদ,উপজেলা নির্বাহি কর্মকর্তা নাজমা আশরাফি,হরিপুর ইউ,পি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আখি, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী মোঃ ফারুক মিয়া সহ দলীয় নেতা কর্মীরা।
এ সময় নাসিরনগরের উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, বীর মুক্তিযোদ্ধা দম্পতির গর্বিত সন্তান মাননীয় সাংসদ বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, নাসিরনগরের এই ঐতিহাসিক সম্পদকে নাসিরনগরের গর্বে রূপান্তরিত করা হবে। তিনি এই শতবর্শী পরোনো জমিদার বাড়ির সৌন্দর্যে অভিভূত হয়ে তার দৃষ্টিনন্দনতায় নতুন মাত্রা যোগ করতে সংস্কার কাজের তদারকি করেন এবং স্থানীয় প্রশাসনকে স্বচ্ছতা ও আন্তরিকতার প্রমান দিতে বলেন।
এ সময় তিনি আরো ও ঘোষণা করেন, এই জমিদার বাড়ি একদিন বাংলাদেশের অন্যতম দর্শনীয় স্থান হিসেবে গড়ে উঠবে। তিনি আরো বলেন এটা আপনাদের সম্পদ, হরিপুরের সম্পদ,নাসিরনগর উপজেলার সম্পদ এটা দেখভালের দায়িত্ব সকলের।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com