সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মাসুদ আহত

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মাসুদ আহত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 

ব্রাহ্মবাড়িয়ার সরাইল টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়সনের সাধারণ সম্পাদক, সরাইল প্রেসক্লাবের সদস্য ও বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গত  বৃহস্পতিবার (২৯অক্টোবর) সকাল ১১টায় উপজেলা সদরের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মোড়ে  সিএনজি স্টেন্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল যোগে প্রেসক্লাবে যাওয়ার পথে পেছন থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা সাংবাদিক মাসুদের মোটর সাইকেলকে ধাক্কা দিলে রাস্তার পাশে তিনি ছিটকে পড়ে। এসময় তিনি  বাম পা ও হাতে গুরুতর আঘাত পান।
এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে সার্জারি চিকিৎসকের  তত্ত্বাবধানে দুই ঘন্টার অপারেশন শেষে সরাইল হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। বাম পায়ের কনিষ্ঠ আঙ্গুলটি অনেকটা বিচ্ছিন্ন হওয়ার উপক্রম।  অপারেশনের মাধ্যমে আঙ্গুল টিকিয়ে রাখার সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা।তিনি চিকিৎসক শুভ দেবনাথের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।সাংবাদিক  মোহাম্মদ মাসুদ দুর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়ে ছুটে যান উপজেলা প্রেসক্লাব ও  সরাইল প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দরা। তার  চিকিৎসার ব্যপারে সার্বিক খোঁজ-খবর নেন।আহত সাংবাদিক মাসুদ কে দেখতে ছুটে আসেন, সাবেক দুইবারের সাংসদ ও জাতীয় পার্টির নেতা এডঃ জিয়াউল হক মৃধা। সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম। আওয়ামীলীগ নেতা  এডঃ সৈয়দ তানবীর হোসেন কাউসার।সরাইল টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়সনের সভাপতি মোঃ শফিকুর রহমানসহ সকল সাংবাদিক বৃন্দ।  বিএনপি নেতা ও আইনজিবি নুরুজ্জামান লস্কর তপু। উপজেলা জাতীয় পার্টির নেতা এমদাদুল হক ছালেক। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। যমুনা টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম। আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন। ফোকাস বাংলার প্রতিনিধি লোকমান হোসেন প্রমূখ। তারা সকলেই তার চিকিৎসার খোঁজখবর নেন। সাংবাদিক মাসুদ চিকিৎসকদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি বলেন, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ডাঃ নোমান মিয়া এবং আবাসিক চিকিৎসক আনাস ইবনে মালেক তার সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন। সাংবাদিক মাসুদ সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি যার পর্যবেক্ষণে রয়েছেন সেই চিকিৎসক শুভ দেবনাথ  বলেন, পুনরায় ড্রেসিং করতে গেলে বুঝা যাবে ক্ষতটার কেমন উন্নতি হয়েছে। তারপর আমরা পরবর্তী পদক্ষেপ নেব।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com