সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কবি তনন হত্যা মামলার সকল আসামিদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে; এসপি আনিসুর রহমান

কবি তনন হত্যা মামলার সকল আসামিদের গ্রেফতারের সর্বোচ্চ চেষ্টা চলছে; এসপি আনিসুর রহমান

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের তরুণ কবি সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হত্যার দীর্ঘ দুই মাসেও সকল আসামিরা গ্রেফতার না হওয়ায়, তাদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারের সাথে মতবিনিময় করেছেন বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজ-ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধিবৃন্দ।
আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় পুলিশ সুপার মোঃ আনিছুর রহমান নিজেদের দৃঢ় অবস্থানের কথা উল্লেখ করে বলেন, আসামিদের গ্রেপ্তারের জন্য দেশের বিভিন্ন স্থানে ইতিমধ্যে অভিযান পরিচালনা করা হয়েছে এবং এই বিষয়ে পুলিশ সবোর্চ্চ তৎপর রয়েছে। তিনি বলেন, আমাদের কাছে খবর এসেছে একটি পক্ষ বিষয়টি নিয়ে আপোষ-সিমাংসা করার চেষ্টা করছে। ন্যক্কারজনক এই সমস্ত অপরাধের আজপোষ-মীমাংসা করার কোন সুযোগ নেই। সকল আসামিদেরকেই আইনের আওতায় আনা হবে।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন, সহকারি পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আলাউদ্দিন, ডিআই ওয়ান মোঃ ইমতিয়াজ আহমেদ, বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশে আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক, বিশিষ্ট সাংবাদিক, কবি ও ছড়াকার মোঃ মনির হোসেন, জেলা খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, নদী নিরাপত্তার সামাজিক সংগঠন “নোঙর” জেলা কমিটির সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা মুন্নি, প্রবর্তক আবৃত্তি সংসদের সাধারণ সম্পাদক নির্জয় হাসান সোহেল, বিজয় টিভির জেলা প্রতিনিধি খাইরুল কবির, কবি ও গীতিকার গাজী তানভীর আহমেদ,তিতাস সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাংস্কৃতিক সম্পাদক, সংগীতশিল্পী সোহাগ রায়, বিক্ষুব্ধ সংস্কৃতি সমাজের আহবায়ক কবি মনিরুল ইসলাম শ্রাবণ, যুগ্ন আহবায়ক আবৃত্তিশিল্পী এরফানুল হক সুজন, যুগ্ন-আহবায়ক  কবি ফাহিম মুনতাসির প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com