সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে ভিজিডি চাল আত্মসাতের অভিযোগে আটক-০৫

সরাইলে ভিজিডি চাল আত্মসাতের অভিযোগে আটক-০৫

সরাইল প্রতিনিধি //সময়নিউজবিডি  

দুস্থ নারীদের জন্য বরাদ্দকৃত ভিজিডি চাল আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৯নং শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামে আজহার মিয়ার বাড়ি থেকে ভিজিডি চাউলের বস্তা পরির্বতনের সময় এসব চাল উদ্ধার করে পুলিশ। এসময় পুলিশ চাল আত্মসাতের সাথে জড়িত ৫জনকে আটক করা হয়েছে।
গত বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলার শাহজাদাপুর  ইউনিয়নের দেওড়া গ্রামের আজহার মিয়ার বাড়ি থেকে ১শত বস্তা চাউলসহ ৫জনকে আটক করা হয়েছে। ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকন বুধবার কার্ড ভোগীদের তিন মাস স্লীপে শুধু ১ মাসের চাল বিতরণ করেছে। এ ঘটনায় এলাকায় ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে। চাল আত্মসাতের অভিযোগ এনে সরাইল থানা পুলিশ বাদী হয়ে শাকিল মিয়া (২০), রাজন মিয়া(২০) মহিবুর রহমান (৪০) মাসুক মিয়া (৪৫) তোহিদ মিয়া (৫০) সহ ৫ জনের নামে মামলা দায়ের করেছেন।


সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের আজহার মিয়ার বাড়ি থেকে ১শত বস্তা ভিজিডি চাউল উদ্ধার করা হয়েছে। এ সময় ৫জনকে আটক করা হয়েছে । এ বিষয় পুলিশ বাদী হয়ে সরাইল থানায় মামলা দায়ের করেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা জানান, খাদ্যগুদাম থেকে জুলাই, আগষ্ট ও সেপ্টেম্বরের তিন মাসের ১৫৭জন ভিজিডি কার্ড ভোগীর ১৪,১৩০ মেঃটন চাল উত্তোলন করেন শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুর রহমান। 
অথচ এ চাউল দেওড়া গ্রামের আজহার মিয়ার বাড়ি থেকে  বস্তা পরির্বতনের সময় উদ্ধার করা হয় । এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
ইনাম/সময়নিউজবিডি টোয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com