সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলার প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন

সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলার প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন

নকলা (শেরপুর) প্রতিনিধি

খাবার সহয়তা নিয়ে অসহায় মানুষের পাশে নকলা উপজেলা প্রশাসন। করোনা ভাইরাসের প্রভাবে নকলা উপজেলা খেটে খাওয়া কর্মহীন মানুষের জন্য এক ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে সরকার, এতে আজ রবিবার ৫এপ্রিল সকাল থেকেই নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান নকলা উপজেলা বিভিন্ন হোটেল শ্রমিক, চা দোকানের মালিক শ্রমিকের দোকানে দোকানে গিয়ে চাল ডাল, পেঁয়াজ, আলু, তেল,সাবান পোছে দিয়েছেন। 

আজকের এই খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা উপজেলা  আওয়ামী লীগের  যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক খলিলুর রহমান ।

করোনায় বেকার শ্রমিকদের জন্য নকলা উপজেলা সার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে শতাধিক শ্রমিকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জালালপুর অসহায় সহয়তা সংস্থার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

আজকের এই অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণের সময় সার্বক্ষণিক উপস্থিত ছিলেন নকলা উপজেলা কৃষি অফিসার পরেশ চন্দ্র দাস, নকলা উপজেলা বি এ ডি সি র পরিচালক রফিকুল ইসলাম। নকলা উপজেলা অফিসার ক্লাবের পক্ষ থেকে প্রায় ২০০ অসহায় মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে,,এজন্য প্রয়োজন জনগণের সচেতনতা। 

নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান  রহমানের খাদ্য সামগ্রী নিতে আসা সবাই কে সচেতন করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। 

নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বলেন, আপনারা সবাই ঘরে থাকুন প্রশাসন ও আমরা আপনাদের কাছে খাদ্য সামগ্রী সহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে উপস্থিত হবো। করোনা রোধে ঘরে থাকুন, নিজেকে নিরাপদ রাখুন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com