সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে করােনা ভাইরাস আক্রান্ত তথাকথিত অপপ্রচারের ৬ রােগীর পরীক্ষা সম্পন্ন,নমুনা সংগ্রহ করে আইইডিসিআর প্রেরণ

নাসিরনগরে করােনা ভাইরাস আক্রান্ত তথাকথিত অপপ্রচারের ৬ রােগীর পরীক্ষা সম্পন্ন,নমুনা সংগ্রহ করে আইইডিসিআর প্রেরণ

smart

আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ৫০ শয্যা বিশিষ্ট  উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের আইসোলেশনে তথাকথিত মানুষের অপপ্রচারের স্বীকার দুই দিনে ৬ জনের পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। তাদের মাঝে করােনা ভাইরাসের প্রাথমিক কােন লক্ষণ পাওয়া যায়নি বলে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার অভিজিৎ রায় জানিয়েছেন। 

জানা গেছে সম্প্রতি নামে বেনামে তৈরী করা ফেইসবুক থেকে নাসিরনগর সদর ও চাতলপাড় ইউনিয়নের করােনা রােগী রয়েছে বলে অপপ্রচার শুরু করে। এই অপপ্রচারের সূত্র ধরে সােমবার ২জন ও মঙ্গলবার ৪ জনকে এনে আইসােলেশনে তাদের ৬ জনের পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করে সেম্পল সংগ্রহ করা হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে উচ্চতর পরীক্ষার জন্য উক্ত ৬ জনের সেম্পল আইইডিসিআর প্রেরণ করা হয়েছে। এখনাে পর্যন্ত নাসিরনগরে কােনাে করােনা রােগীর পজিটিভ রিপাের্ট আসেনি বলে জানান এ কর্মকর্তা। অপপ্রচারের কারণে প্রকৃত আক্রান্ত কােনাে রােগী থাকলে তারা গা ঢাকা দিতে পারে। ফলে নাসিরনগরেও  পরবর্তী ভয়াবহ মহামারী দেখা দিতে পারে। তাই অপপ্রচার থেকে বিরত থাকতে সবাইকে অনুরােধ করেন ডাঃ অভিজিৎ রায়। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com