সংবাদ শিরোনাম
বাঞ্ছারামপুরে মাকে খুন করলেন মাদকাসক্ত মেয়ে উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু ব্রাহ্মণবাড়িয়ায় সেফটিক টাঙ্কি বিস্ফোরণে দেয়াল ভেঙ্গে আহত- ৫।। এলাকায় আতঙ্কের সৃষ্টি।। ব্যাপক ক্ষয়ক্ষতি দিনশেষে রাত পোহালেই ব্রাহ্মণবাড়িয়ায় ভোট উৎসব।। শান্তি প্রতিষ্ঠাই হচ্ছে ভোটারদের লক্ষ্য ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে কোন কেন্দ্রে চুরি-ছিনতাইকারী সন্ত্রাস চাঁদাবাজ ও অস্ত্রবাজকে ঢুকতে দেওয়া হবে না ; নায়ার-মামুন নৌকা মার্কার মিছিলে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ককটেল হামলার অভিযোগ।। আহত-২ পৌরসভাকে পরিবেশবান্ধব, নিরাপদ, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার স্বার্থে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহবান আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবিরের নাসিরনগরে আইডিয়াল ক্যাডেট মাদ্রাসার শুভ উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদকাসক্তদের প্রতিহত করতে নৌকায় ভোট দিন; আ’লীগ মেয়র প্রার্থী নায়ার কবির
নাজমুল হক রিপন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার প্রদান

নাজমুল হক রিপন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার প্রদান

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

আত্ম মানবতার সেবা করার লক্ষ্যে গঠিত সামাজিক সংগঠন “নাজমুল হক রিপন ফাউন্ডেশন” এর উদ্যোগে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 
গত শনিবার (২৫ জুলাই) ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কাজীপাড়া ও কান্দিপাড়া এলাকার অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের নাটঘর বড় বাড়ির বাসিন্দা আব্দুস শহিদ এর ৯ সন্তানের মধ্যে অষ্টম সন্তান ফ্রান্স প্রবাসী নাজমুল হক রিপন এর নিজ নামে প্রতিষ্ঠিত “নাজমুল হক রিপন ফাউন্ডেশন” এর অর্থায়নে জেলা শহরের কাজীপাড়া ও কান্দিপাড়া সহ নবীনগরের নাটঘর ও বিদ্যাকুট গ্রামে অসহায় হতদরিদ্র তিনশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ ভান্ডারী উপস্থিত থেকে কাজীপাড়া ও কান্দিপাড়া এলাকায় অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিলো – পুলাওর চাল, তেল, কিচমিচ, সেমাই, চিনি, লবন ও পেঁয়াজ। 

“নাজমুল হক রিপন ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফ্রান্স প্রবাসী নাজমুল হক রিপন মুঠোফোনের ভিডিও বার্তায় ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন। এসময় তিনি সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বলেন, আমার সাধ্যানুযায়ী সমাজের অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে “নাজমুল হক রিপন ফাউন্ডেশন” প্রতিষ্ঠা করি। ফাউন্ডেশনের উদ্যোগে সবসময় অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত নিয়ে দাঁড়িয়েছি আগামীতেও মানুষের কল্যাণে কাজ করব ইনশাল্লাহ। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com