সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে এক শিশু নিহত ও আহত-১

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে এক শিশু নিহত ও আহত-১

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরে পুকুরের পানিতে ডুবে আব্দুলল্লাহ (০৮) নামে এক শিশু নিহত ও নাফিজা (০৮) নামে অপর এক শিশু আহত হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর পরিবারে শোকের মাতম চলছে। মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ পৈরতলায় এ দূর্ঘটনা ঘটেছে। 
জানা যায়, আজ মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দক্ষিণ পৈরতলার দারোগা বাড়ির মরহুম বসু মিয়ার নাতি আব্দুল্লাহ ও একই বাড়ির কামাল মিয়ার মেয়ে নাফিজা খেলা করতে গিয়ে বাড়ির পাশের একটি পুকুরের পানিতে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। অপর কন্যা শিশু নাফিজাকে আহতাবস্থায় চিকিৎসা দেয়া হয়েছে।
নিহত শিশু আব্দুল্লাহ সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের পাঘাচং চানপুরের শাহীন মিয়ার ছেলে। তবে আব্দুল্লাহর বাবা শাহীন মিয়া বর্তমানে দক্ষিণ পৈরতলায় ভাড়া থেকে রং মিস্ত্রী হিসেবে কাজ করেন। আব্দুল্লাহ তার মার সাথে নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে পানিতে ডুবে মারা যান। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com