সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

অসামাজিক কার্যকলাপের সময় আবাসিক হোটেলের পরিচালক ও নারীসহ আটক- ৩

অসামাজিক কার্যকলাপের সময় আবাসিক হোটেলের পরিচালক ও নারীসহ আটক- ৩


আখাউড়া প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সবুজ রেস্ট হাউজ নামে এক আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে এক নারীসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদের জন্যে সবুজ রেস্ট হাউজের পরিচালক কে ও আটক করা হয়।  তবে আটককৃতদের আদালতে  সোপর্দ করা হলেও হোটেলের পরিচালক কে আদালতে পাঠানো হয়নি। 
শনিবার (১৫ জুন) দুপুরে পৌর শহরের সড়ক বাজারের ওই হোটেল থেকে তাদেরকে আটক করা হয়। 
আটকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার  বরিশল গ্রামের আঁখি বেগম (২৩), বিজয়নগর উপজেলার মেরাশানী গ্রামের সুহেল মিয়া (২৫) ও একই গ্রামের কাউছার মিয়া (৪৫)। এছাড়া হোটেল পরিচালককেও আটক করা হয়।
আখাউড়া থানার উপ-পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেন সাংবাদিকদের  জানান, হোটেলের কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। তবে হোটেল পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঠানো হয়নি।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com